দলীয় নেতাকর্মীদের গুলশানে ভিড় না করার অনুরোধ


প্রকাশিত: ০৪:২০ এএম, ২৭ জানুয়ারি ২০১৫

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মরদেহ আজ সকালে দেশে আনা হচ্ছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় মালয়েশিয়ান এয়ারলাইন্সের এমএইচ-১০২ ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার লাশ পৌঁছাবে। বিমানবন্দরে বিএনপি নেতা ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আবদুল্লাহ আল নোমান, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, গিয়াস কাদের চৌধুরী লাশ গ্রহণ করে গুলশান কার্যালয়ে নিয়ে আসবেন বলে জানিয়েছেন খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান জানান, কোকোর মরদেহ খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে নেয়ার পর সেখানে কেবল পরিবারের সদস্যরা তাকে শেষ শ্রদ্ধা জানাবেন। তিনি দলীয় নেতাকর্মীদের গুলশানে ভিড় না করে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে জানাজা শেষে শ্রদ্ধা জানানোর আহ্বান জানান।

বায়তুল মোকাররমে বাদ আসর অনুষ্ঠিত হবে কোকোর নামাজে জানাজা। জানাজা শেষে সর্বসাধারণের জন্য শ্রদ্ধা জানাতে কিছুক্ষণ সেখানে রাখা হবে মরদেহ। এরপর বনানীতে কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হবে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কনিষ্ঠ ছেলেকে।

এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।