অনুশীলন প্রশ্নে নীরব সাকিব


প্রকাশিত: ০৬:১৩ এএম, ০২ আগস্ট ২০১৪

অশ্লীল আচরণের জন্য শেষ পর্যন্ত ছয় মাস নিষিদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডার তার আচরণগত সমস্যার কারণে বারবার হয়েছেন বিতর্কিত। সর্বশেষ, বিনা অনুমতিতে সিসিএল খেলতে যাওয়া, কোচের সঙ্গে বাজে ব্যবহার, দেশের ক্রিকেট না খেলার হুমকি ছাড়াও স্ত্রীকে উত্যক্ত করার অভিযোগে এক দর্শককে পিটিয়ে দেশ ব্যাপি সমালোচনার ঝড় তোলেন তিনি।

শেষ পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ড মিটিং করে তাকে সব ধরণের ক্রিকেট থেকে ছয় মাসের জন্য শুধু নিষিদ্ধই করেননি, আগামী দেড় বছর  দেশের বাইরে কোন ধরণের টুর্নামেন্টেও অংশ নিতে পারবেন না তিনি । তবে ঈদের আগেই সাকিব ক্ষমা চেয়ে তার শাস্তি পুনঃবিবেচনার জন্য বিসিবি’র কাছে আপিল করেন।

এ বিষয়ে সিদ্ধান্ত না হলেও আপাতত সাকিবকে সব ধরনের অনুশীলন সুবিধা দিতে চাচ্ছে বিসিবি। জাতীয় দলের সঙ্গে নয়, কোচের সম্মতিতে আলাদাভাবে অনুশীলন করতে পারবেন সাকিব। এতে আজ অনুশীলন মাঠে ফেরার কথা সাকিবেরও।  তবে তিনি আসছেন কিনা এই বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। গতকাল সাকিবের সঙ্গে মুঠো ফোনে যোগাযোগ করা হলে আজ মাঠে আসবেন কিনা এই প্রসঙ্গে তিনি নীরব থাকেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।