কোকোর জানাজা মিরপুর স্টেডিয়ামেও চায় খেলোয়াড়রা


প্রকাশিত: ০২:২২ পিএম, ২৬ জানুয়ারি ২০১৫

রাজধানীর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মরহুম আরাফাত রহমান কোকোর নামাজে জানাজার জন্য বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কাছ থেকে অনুমতি চেয়েছেন সাবেক ক্রিকেট দলের খেলোয়াড়রা।

সোমবার রাত ৭টা ৪০ মিনিটে চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে খেলোয়াড়দের পক্ষ থেকে ক্রিকেট দলের সাবেক অধিকনায়ক শফিকুল হক হিরা এ অনুমতি চান।

গুলশান কার্যালয় থেকে বের হয়ে শফিকুল হক হিরা সাংবাদিকদের বলেন, আরাফাত রহমান কোকো ক্রিকেটের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে গেছেন। কোকো কখনো ক্রিকেটকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করেননি। আর তার জন্যই বাংলাদেশ ক্রিকেট দল অনেক দূর পর্যন্ত এগিয়ে গিয়েছে।

তিনি বলেন, আরাফাত রহমান কোকোর পরিবারের পক্ষ থেকে অনুমতি পেলে আমরা তার নামাজে জানাজার জন্য প্রস্তুতি গ্রহণ করবো। আর আমরা আশা করছি, বেগম খালেদা জিয়া মিরপুর স্টেডিয়ামে কোকোর আর একটি নামাজে জানাজা অনুষ্ঠানের জন্য অনুমতি দিবেন। এসময় ক্রিকেট দলের সাবেক  খেলোয়াড় ছাড়াও সাবেক ফুটবল দলের খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

-এমএম/এমএএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।