রিশা হত্যার বিচার চায় ছোট্ট তামিমও


প্রকাশিত: ০৭:৩৬ এএম, ৩০ আগস্ট ২০১৬

কাঠফাটা রোদে কাকরাইল সড়কে খোলা আকাশের নিচে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়েছেন শত শত শিক্ষার্থী। সবার দাবি একটাই, ‘রিশা হত্যার বিচার চাই।’ বিচারের দাবিতে রাস্তায় দাঁড়িয়েছে রিশার সহপাঠী আর বড় ভাই-বোনরা। তাদের পাশেই একটি লাইন করে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে রিশা হত্যার বিচার চাচ্ছে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী তামিম আহমেদ জয়। সে উইলস উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের বাংলা ভার্সনের শিক্ষার্থী। তার প্ল্যাকার্ডে লেখা ছিল, ‘উই ওয়ান্ট জাস্টিস’।
 
জয় জাগো নিউজকে বলে, আমরা রিশা হত্যার ন্যায়বিচার চাই। খুনি ওবায়দুরের ফাঁসি চাই। আমাদের এবং বোনদের নিরাপত্তা চাই। উইলস লিটল ফ্লাওয়ার স্কুলে যেন এমন ঘটনা আর না ঘটে সেই নিশ্চয়তা চাই।

পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী আজ মঙ্গলবার দুপুর ১২ টায় শিক্ষার্থীরা কাকরাইল মোড়ে সড়ক অবরোধ করে।

উল্লেখ্য, বুধবার (২৪ আগস্ট) সুরাইয়া আক্তার রিশাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় এক বখাটে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে সে মারা যায়। রিশাকে ছুরিকাঘাতের পর পাঁচদিন পেরিয়ে গেলেও এখনো সেই বখাটে ওবায়দুরকে ধরতে পারেনি পুলিশ।

এআর/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।