রিশার শোকসভায় শিক্ষামন্ত্রী


প্রকাশিত: ০৭:০১ এএম, ২৯ আগস্ট ২০১৬
ফাইল ছবি

ছুরিকাঘাতে নিহত রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী সুরাইয়া আক্তার রিশার জন্য আয়োজিত শোকসভার আনুষ্ঠানিকতায় যোগ দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। স্কুল কর্তৃপক্ষ ওই সভার আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন মন্ত্রী।

গত বুধবার সুরাইয়া আক্তার রিশাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় এক বখাটে। চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে সে মারা যায়। রিশাকে ছুরিকাঘাতের পর চারদিন পেরিয়ে গেলেও এখনো সেই বখাটেকে ধরতে পারেনি পুলিশ।   

এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান সোমবার সকালে সাংবাদিকদের জানান, রিসার হত্যাকারীকে গ্রেফতারে অভিযান চালাছে পুলিশ। এ ঘটনায় রমনা থানায় একটি মামলা হয়েছে। আসামি ওবায়দুলের বাড়িতে তল্লাশিও চালানো হয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশ ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালাচ্ছে।

প্রসঙ্গত রিশার মায়ের অভিযোগ, মাস ছয়েক আগে স্কুলের ড্রেস বানাতে রিশা মায়ের সঙ্গে গিয়েছিল দর্জির কাছে। সেই দর্জি ফোন নম্বর পেয়ে উত্ত্যক্ত করত তাকে। রিশার মায়ের ধারণা, ওই দর্জিই তার মেয়েকে ছুরিকাঘাত করেন।

এইচএস/এনএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।