বাড্ডায় ৪ খুনের ঘটনায় ৬ জন গ্রেফতার


প্রকাশিত: ০৫:৪৩ এএম, ২৮ আগস্ট ২০১৬

রাজধানীর বাড্ডায় চার খুনের ‘মূল পরিকল্পনাকারীসহ’ ছয়জনকে গ্রেফতারের দাবি করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার রাতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
 
গ্রেফতারকৃতরা হচ্ছেন- জুয়েল, নাহিদ, সোহাগ, কাব্য, ইকবাল ও রাজু। প্রাথমিকভাবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।
 
গ্রেফতারের সময় তাদের কাছ থেকে দুটি পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের সিনিয়র সহকারী কমিশনার (এসি) এ. এস. এম. হাফিজুর রহমান জাগোনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো দেয়া হবে বলে জানিয়েছেন তিনি।
 
২০১৫ সালের ১৩ আগস্ট রাতে বাড্ডার আদর্শনগর পানির পাম্পের কাছে স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন নেতা-কর্মীকে লক্ষ্য করে গুলি করেন অস্ত্রধারীরা। চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই ঢাকা উত্তরের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুদ্দিন মোল্লা (৫৩) ও উত্তর বাড্ডার একটি হাসপাতালের সাবেক কর্মকর্তা ফিরোজ আহমেদ ওরফে মানিক (৪০) মারা যান। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহসাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান ওরফে গামা ও রিকশা গ্যারেজের মালিক, ওয়ার্ড যুবলীগ নেতা আবদুস সালাম (৫৫) মারা যান।

এ ঘটনায় মাহবুবুরের বাবা মতিউর রহমান ১৪ আগস্ট বাড্ডা থানায় ১০-১২ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে হত্যা মামলা করেন।
 
এআর/এনএফ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।