পুলিশকে প্রধানমন্ত্রীর ধন্যবাদ


প্রকাশিত: ১১:৫৮ এএম, ৩১ জুলাই ২০১৪

পবিত্র মাহে রমজান ও ঈদ-উল ফিতরে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করায় পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আইজিপিসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ সন্তুষ্টি প্রকাশ করেন।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, পুলিশ সদস্যরা আন্তরিকতা, নিষ্ঠা ও পেশাদারিত্ব বজায় রেখে রমজান মাসে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছে। ঈদে ঘরমুখো মানুষের নিরাপদ যাতায়াত, যানবাহন চলাচল সুষ্ঠু ও স্বাভাবিক রাখতে অক্লান্ত পরিশ্রম করেছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এজন্য তিনি আইজিপি, ঢাকা মহানগর পুলিশ কমিশনারসহ পুলিশের সকল স্তরের সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানান।

ঈদ শুভেচ্ছা বিনিময়কালে অতিরিক্ত আইজিপি এ. কে. এম. শহীদুল হক, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক মো. মোখলেছুর রহমান, ডিএমপি কমিশনার বেনজীর আহমেদসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।