দিনাজপুরে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন জাফর ইকবাল


প্রকাশিত: ০৪:০২ পিএম, ২২ জানুয়ারি ২০১৫

প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম ও দিনাজপুর জেলা প্রশাসনের আয়োজনে দিনাজপুর জিলা স্কুলে ডিজিটাল উদ্ভাবনী মেলার দ্বিতীয় দিন স্টুডেন্ট ইনোভেশন ক্যাম্প অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় স্টুডেন্ট ইনোভেশন ক্যাম্প অনুষ্ঠানের চূড়ান্ত পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও পুরস্কার বিতরণ করেন দেশের বিশিষ্ট কথা সাহিত্যিক সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহাম্মদ জাফর ইকবাল।

অনুষ্ঠানে জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখের শাবিপ্রবির অধ্যাপক ড. ইয়াসমিন হক, মহাপরিচালক (প্রশাসন) প্রধানমন্ত্রীর কার্যালয় ও প্রকল্প পরিচালক এটুআই প্রোগ্রাম কবির বিন আনোয়ার, এটুআই প্রোগ্রাম প্রধানমন্ত্রী কার্যালয়ের জনপ্রেক্ষিত বিশেষজ্ঞ নাঈমুজ্জামান মুক্তা, এটুআই প্রোগ্রাম পরিচালক (ইনোভেশন) মো. মোস্তাফিজুর রহমান প্রমুখ।

দ্বিতীয় পর্বে স্টুডেন্ট ইনোভেশন ক্যাম্পে অংশগ্রহণকারী চ্যাম্পিয়ন ও রানার্সআপ অর্জনকারীদের মাঝে ক্রেস্ট, সনদপত্র ও মেডেল তুলে দেন প্রধানঅতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এমএএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।