অবরোধ প্রত্যাহার না হলে অনশন


প্রকাশিত: ০৮:২০ এএম, ২২ জানুয়ারি ২০১৫

২৪ জানুয়ারির মধ্যে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধ কর্মসূচি প্রত্যাহার করা না হলে জাতীয় প্রেসক্লাবের সামনে অনশন কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বাংলাদেশ পরিবহন শ্রমিক লীগ। বৃহস্পতিবার সংগঠনটির সাধারণ সম্পাদক ইনসুর আলী এই ঘোষণা দেন।

ইনসুর আলী বলেন, আগামী ২৪ জানুয়ারির মধ্যে অবরোধ কর্মসূচি প্রত্যাহার না করলে ২৫ জানুয়ারি থেকে প্রেসক্লাবের সামনে অনশন কর্মসূচি পালন করা হবে।

এর আগে শ্রমিক লীগ ও মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আরো কয়েকটি সংগঠন সকালে খালেদা জিয়ার গুলশান কার্যালয় ঘেরাও করতে যায়। কিন্তু পুলিশ বাধা দেয়ায় তারা গুলশান-২ এর গোলচত্বরে অবস্থান নেন। সেখানে তারা বিক্ষোভ সমাবেশ করেন ও খালেদা জিয়ার বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

এদিকে জাতীয় প্রেসক্লাব থেকে গাড়ি চালকরা গুলশানের উদ্দেশে রওনা হয়ে মালিবাগ মোড়ে বাধা পেয়ে সেখানেই অবস্থান করেন।

প্রসঙ্গত, ২১ জানুয়ারির মধ্যে খালেদা জিয়া দেশব্যাপী অবরোধ প্রত্যাহার না করলে ২২ জানুয়ারি তার গুলশানের রাজনৈতিক কার্যালয় ঘেরাওয়ের ঘোষণা দেয় বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগ।

এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।