যমুনায় ৫০ যাত্রী নিয়ে নৌকাডুবি, নিহত ৬


প্রকাশিত: ০৬:৪২ এএম, ৩১ জুলাই ২০১৪

বুধবার সকাল সাড়ে এগারটার দিকে চর সলিমাবাদ যাবার পথে বাঘুটিয়া ইউনিয়নের একটি ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে সিরাজগঞ্জের চৌহালি উপজেলার মিতুয়ানি বাজারের কাছে যমুনা নদীতে এই নৌকাডুবির ঘটনাটি ঘটেছে। এ সময় নৌকায় অর্ধশতাধিক যাত্রী ছিল।

এ ঘটনায় ছয়জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ। নিখোঁজ রয়েছেন অন্তত ২০ যাত্রী। ঢাকা ইউনিটের একটি চৌকস উদ্ধারকারী ডুবুরি দল ঘটনাস্থলে কাজ করবেন বলে জানিয়েছেন সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ। তবে যমুনায় অস্বাভাবিক স্রোতের কারণে উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল হক জানান, ব্রিজের সঙ্গে ধাক্কা লাগলে নৌকার একটি অংশ ফেটে যাওয়ায় নৌকাটি তলিয়ে যায়। এ সময় যাত্রীদের অনেকেই সাঁতরিয়ে তীরে উঠলেও প্রায় ২০ জন নিখোঁজ হন। এদের মধ্যে ৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নাম-পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

জেলা প্রশাসক মো. বিল্লাল হোসেন জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি টিম পাঠানো হয়েছে। নিহতদের পরিবার প্রতি দশ হাজার টাকা সহযোগিতা দেওয়া হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।