বিবারের কাছেই ফিরলেন সেলেনা


প্রকাশিত: ০২:৪৩ এএম, ২২ জানুয়ারি ২০১৫

ভালোবাসা বুঝি এমনই। অভিমান যতই দূরে ঠেলে দিক, ভালোবাসাই আবার ভালোবাসার মানুষের কাছে ফিরিয়ে নিয়ে আসে। নইলে সেলেনা সব মান- অভিমান ভুলে প্রেমিক জাস্টিন বিবারের কাছেই ফিরে আসবেন কেন!  সম্প্রতি বিবারের সঙ্গে  মধ্যরাতের এক পার্টিতে দেখা গেছে এই মার্কিন গায়িকা ও অভিনেত্রীকে। এমনকি ওই সময় তারা পরস্পরকে জড়িয়েও ধরেন।

ডেইলি মেইলের খবরে জানা গেছে, কিছুদিন আগে বেভারলি হিলটন হোটেলে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠান থেকে রাশিয়ান-জার্মান সংগীতশিল্পী ডিজে জেডের সঙ্গে হাত ধরে বের হওয়ার সময় ক্যামেরাবন্দি হন সেলেনা। এর পরপরই তাদের প্রেমের জোর গুঞ্জন ছড়িয়ে পড়ে। এদিকে, বিবারের সঙ্গে হেইলি ব্যাল্ডউইনের শখ্যের খবর চাউর হয়। তাই ভক্তরা ধরেই নিয়েছিলেন বিবার-সেলেনার প্রেম বুঝি ভেঙ্গেই গেছে। কিন্তু বিবার-সেলেনার সাম্প্রতিক অভিসার ভক্তদের রীতিমতো দ্বন্দ্বে ফেলে দিয়েছে। তবে কী আবার অভিমান ভুলে তারা পরস্পরের কাছে ফিরে এসেছেন- এ প্রশ্ন এখন সবার।

এদিকে, গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠান ছাড়াও সম্প্রতি ক্যালিফোর্নিয়ার বিভারলি হিলসের একটি রেস্তরাঁয় বিবার ও সেলেনাকে একসঙ্গে দেখা গেছে। নৈশভোজ শেষে সেখান থেকে বের হয়ে বিবারের গাড়িতে ওঠেন সেলেনা। গাড়ির ভেতর তারা প্রায় আধঘণ্টা সময় কাটান। ওই সময় এ জুটির দেহরক্ষীরা গাড়ির বাইরে ছিলেন।

এ প্রসঙ্গে বিবার-সেলেনার এক ঘনিষ্ঠ বন্ধু বলেন, `সেলেনার ভেতর ঈর্ষা তৈরি করতেই হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে প্রেমের নাটক করেছিলেন বিবার। তিনি সেলেনাকে ফিরে পাওয়ার জন্য কেবল হেইলিকে ব্যবহার করেছেন। অবশেষে বিবারের পরিকল্পনা সফল হয়েছে।`

এইচএন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।