হজ নিয়ে প্রতারণা করলে কঠোর ব্যবস্থা : ধর্মমন্ত্রী


প্রকাশিত: ০৭:২৭ এএম, ০৪ আগস্ট ২০১৬

হজ ব্যবস্থা নিয়ে প্রতারণা করলে প্রতারকদের বিরুদ্ধে বরাবরের মতো সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবেন বলে কড়া হুশিয়ারি উচ্চারণ করলেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান। বৃহস্পতিবার প্রথম হজ ফ্লাইটে হজ যাত্রীদের বিদায়কালে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

তিনি বলেন, কোনো হজ এজেন্সি যদি হজ যাত্রীদের সঙ্গে প্রতারণা করে বা অতিরিক্ত টাকা নেয়। আমরা তৎক্ষণিকভাবে ওই হজ এজেন্সির বিরুদ্বে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

এছাড়া এ ধরনের কোনো অভিযোগ থাকলে সরাসরি তাকে জানানোর কথাও বলেন মন্ত্রী।

হজ যাত্রীদের বিদায়ের পর বিমানবন্দরে ব্রিফিংকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হজ যাত্রীরা যেন সহজে ও নির্বিঘ্নে হজে যেতে পারেন সে জন্য সরকার ও ধর্ম মন্ত্রণালয়ের পক্ষ থেকে প্রয়োজনীয় সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

এ সময় বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এয়ার মার্শাল (অব.) এহসানুল গনি, বিমানের ব্যবস্থাপনা পরিচালক মোসাদ্দেক আহমেদসহ সিভিল এভিয়েশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরএম/আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।