রাতেই শেষ হচ্ছে বন্দী স্থানান্তর


প্রকাশিত: ০১:৪২ পিএম, ২৯ জুলাই ২০১৬

কেরানীগঞ্জে স্থানান্তরিত ঢাকা কেন্দ্রীয় কারগার আজ রাতের মধ্যে বন্দী স্থানান্তর প্রক্রিয়া সম্পন্ন হবে। কেন্দ্রীয় কারাগারের অতিরিক্ত আইজি প্রিজন কর্নেল ইকবাল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী যেহেতু পর্যাপ্ত নিরাপত্তা দিচ্ছে। তাই আজকেই একবারে বন্দীদের স্থানান্তর করা হবে। আশা করছি রাত ৮টা থেকে সাড়ে ৮ টার মধ্যে স্থানান্তর প্রক্রিয়া সম্পন্ন করা যাবে।

এর আগে শুক্রবার সকাল সাড়ে ৬টা থেকে বন্দি স্থানান্তর শুরু হয়। এদিন বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ৫০০০ এর অধিক বন্দীকে স্থানান্তর করা হয়েছে। কারাগারে মোট ৬ হাজার ৪০০ জন বন্দি কয়েদি রয়েছেন।

এদিকে বন্দি স্থানান্তরকে কেন্দ্র করে নাজিমউদ্দিন রোডের পুরাতন কারাগারের চারদিকের রাস্তা বন্ধ করে দিয়েছে পুলিশ। কারাগার এলাকায় প্রবেশের চারদিকের পথ অর্থাৎ চানখারপুল, বংশাল, চকবাজার, বেগমবাজারের সড়ক থেকে কারাগারের দিকে প্রবেশ বন্ধ করে দেওয়া হয়েছে। সাধারণ পথচারীদেরও এই পথগুলো ব্যবহার করতে দেওয়া হচ্ছে না।

এআর/জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।