বাড়ি ফেরেননি হাসনাত করিম


প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ২৮ জুলাই ২০১৬

গুলশানের হলি আর্টিসান রেস্টুরেন্ট জঙ্গি হামলার পর জীবিত উদ্ধার হওয়া নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক হাসনাত করিমকে জিজ্ঞাসাবাদের পর পুলিশ ছেড়ে দিলেও এখনো বাড়ি ফেরেননি তিনি। কোথায় আছেন হাসনাত করিম? এর উত্তর পুলিশ এবং তার পরিবারের কাছেও নেই।

বৃহস্পতিবার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদ শেষে হাসনাত করিমকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টা পর্যন্ত তিনি বাড়ি ফেরেননি বলে জানায় তার পরিবার।

এরআগে গত ১ জুলাই গুলশানের হলি আর্টিসান রেস্টুরেন্টে জঙ্গি হামলার ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাসহ ২২ জন নিহত হয়। এ ঘটনায় সেনাবাহিনীর কমান্ডো অভিযানে হামলাকারী ৬ জঙ্গিও নিহত হয়।

ওই ঘটনার পর কোরিয়ান এক নাগরিকের ভিডিও ফুটেজে দেখো যায়, আর্টিসানে জিম্মিদশার সময় জঙ্গিদের সঙ্গে হাসনাত করিমের আচরণ ছিল অস্বাভাবিক। এরপর জীবিত উদ্ধার হওয়া সব জিম্মিকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়া হলেও ঘরে ফেরেননি হাসনাত করিম। চাপে পড়ে জঙ্গিদের মদদ দেয়ার কথা স্বীকারও করেন তিনি। তবে বর্তমানে তার কোনো খোঁজ পাচ্ছে না পরিবার।

পুলিশ বৃহস্পতিবার দুপুরে তাকে ছেড়ে দেয়ার দাবি করলেও এদিন রাত সাড়ে ৯ টায়ও তার ছেলে হাসনাত করিম ঘরে ফেরেনি বলে জানান বাবা ইঞ্জিনিয়ার রেজাউল করিম।

এআর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।