চাঁদপুরে দুটি লঞ্চের সংঘর্ষে নিহত ২


প্রকাশিত: ০৮:৩২ পিএম, ১২ জানুয়ারি ২০১৫

বরিশাল-ঢাকা নৌ-রুটে এমভি পারাবত -৯ লঞ্চের সাথে এমভি সুন্দরবন-৮ লঞ্চের সংঘর্ষে ২ যাত্রী নিহত হয়েছেন। এসময় সুন্দরবন-৮ লঞ্চের ১৩ জন যাত্রী আহত হয়েছেন। নিহত ও আহতদের নাম পরিচয় জানা যায়নি।

সোমবার দিবাগত রাত দেড়টার চাঁদপুর সংলগ্ন মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে। আহত যাত্রীদের চিকিৎসার জন্য চাঁদপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

সুন্দরবন-৮ লঞ্চের যাত্রীরা জানায়, সোমবার রাত সাড়ে ৮ টার পর দেড় থেকে দুই হাজার যাত্রী নিয়ে সুন্দরবন-৮ লঞ্চ বরিশাল থেকে ঢাকার উদ্দ্যেশে রওনা হয়। রাত দেড়টার দিকে কোনো কিছু বুঝে ওঠার আগেই পারাবত -৯ লঞ্চটি সুন্দরবন-৮ লঞ্চকে মাঝ বরাবর সজোরে ধাক্কা দেয়। এতে লঞ্চের মাঝ বরাবর অংশ দুমরে মুচরে যায়। এসময় সুন্দরবন-৮ লঞ্চের ভিআইপি কেবিনের এক যাত্রী ও ডেকের এক যাত্রী নিহত ও কমপক্ষে ১৩ জন যাত্রী আহত হয়েছেন।

এমভি সুন্দরবন-৮ লঞ্চের মালিক সাইদুর রহমান রিন্টু জানান, এমভি পারাবত -৯ লঞ্চ রাতে ঢাকা থেকে বরিশালের উদ্দ্যেশে ছেড়ে আসে। চাঁদপুর সংলগ্ন মেঘনা নদীতে আসলে পারাবত -৯ লঞ্চটি সুন্দরবন-৮ লঞ্চকে সজরে ধাক্কা দেয়। এতে সুন্দরবন-৮ লঞ্চের ২ যাত্রী নিহত হয়। আহতদের চাঁদপুর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান লঞ্চের মালিক সাইদুর রহমান রিন্টু।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।