জঙ্গি ধরতে মোহাম্মদপুরে পুলিশের অভিযান


প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ২৬ জুলাই ২০১৬
ছবিটি কল্যাণপুরে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানকালের

রাজধানীর মোহাম্মদপুরে জঙ্গিদের খোঁজে বিভিন্ন ছাত্রাবাসে অভিযান চালাচ্ছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে লোহারগেট এলাকা ও নবোদয় হাউজিং ঘিরে তল্লাশি শুরু করে পুলিশ।

পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার বিপ্লব কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জাগো নিউজকে জানান, জঙ্গি সংশ্লিষ্ট কেউ আছে কি না তা খতিয়ে দেখতে সন্দেহজনক মেসগুলোতে তল্লাশি চলছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

প্রসঙ্গত, লোহারগেটের পাশেই মোহাম্মাদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা। এই মাদরাসার শিক্ষক ছিলেন আনসারুল্লাহ বাংলা টিমের (এবিটি) প্রধান ও তাত্ত্বিক নেতা মুফতি জসিম উদ্দিন রাহমানী। মাজহাবগত বিষয়ে কট্টরপন্থা অবলম্বনের কারণে ২০০৬ সালে মাদরাসা কর্তৃপক্ষ তাকে বহিষ্কার করে। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

উল্লেখ্য, সোমবার মধ্যরাতে কল্যাণপুরে একটি জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে ৯ জঙ্গি নিহত হন। এছাড়া গত ১ জুলাই গুলশান ও ৭ জুলাই কিশোরগঞ্জের শোলাকিয়ায় হামলায় ২৭ জনের প্রাণহানির পর জঙ্গি সংগঠনে জড়িতদের গ্রেফতারে দেশের বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে পুলিশ।

জেইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।