নিহত জঙ্গিদের তথ্য ফরম নেই


প্রকাশিত: ০৫:৩৬ এএম, ২৬ জুলাই ২০১৬

রাজধানীর কল্যাণপুরে যৌথ বাহিনীর অভিযানে গোলাগুলিতে ৯ জঙ্গি নিহত হওয়ার পর তাদের তথ্য সংগ্রহ করতে গিয়ে দেখা যায় তাদের ভাড়াটিয়া তথ্য ফরম নেই পুলিশের কাছে। মিরপুর থানার ডিউটি অফিসার মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে কেন তাদের তথ্য ফরম নেই তা এখনো সুনির্দিষ্ট কারো কাছ থেকে জানা সম্ভব হয়নি। ৫ নম্বর সড়কে জাহাজ বিল্ডিং নামে পরিচিত যে বাড়িটিতে এই জঙ্গিরা থাকতের তার মালিকের নাম আফতার উদ্দিন আহমেদ। তিনি একজন সাবেক সরকারি কর্মচারি। তবে তিনি এখন কোথায় আছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

ওই বাড়ির কেয়ারটেকার মনিনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।   

নিহত জঙ্গিদের সম্পর্কে এখনো যেটুকু তথ্য পাওয়া যাচ্ছে তা হলো, চলতি মাসের ১২ তারিখে ৭ জন এই ফ্লাটটিতে উঠেছিলেন। তবে অভিযানে যেহেতু ৯ জন নিহত হয়েছেন সুতরাং সেখানে তাদের সঙ্গে বাইরের আরো কেউ থাকতেন বলে বোঝা যাচ্ছে।

মোট ছয় তলা এই ভবনটির আসল নাম তাজ মঞ্জিল। তবে স্থানীয়দের কাছে এটি ‘জাহাজ বিল্ডিং’ নামেই বেশি পরিচিত। প্রতিটি ফ্লোরে রয়েছে চারটি করে ইউনিট। এর দোতলায় থাকেন বাড়ির মালিক, তিন তলায় কয়েকটি পরিবার ভাড়া থাকেন। চার তলা থেকে ছয় তলা পর্যন্ত ছিল মেস।

জেইউ/এনএফ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।