কল্যাণপুরে জঙ্গি আস্তানার সন্ধান, গোলাগুলি


প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ২৫ জুলাই ২০১৬

রাজধানীর কল্যাণপুরে একটি জঙ্গি আস্তানার সন্ধান পেয়েছে পুলিশ। সোমবার দিবাগত রাতে কল্যাণপুরের ৫ নম্বর সড়কের একটি বাড়ির ওই আস্তানায় পুলিশ অভিযান চালালে জঙ্গিদের সঙ্গে গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, জঙ্গিরা `নারায়ে তাকবির` ও `আল্লাহু আকবর` বলে পুলিশের উপর গুলি চালাতে শুরু করে। এসময় বেশ কয়েকটি বোমা বিস্ফোরণের শব্দও পাওয়া গেছে।

পুলিশ সাধারণ মানুষকে নিরাপদ আশ্রয়ে থাকতে বলেছে। বর্তমানে বিপুল সংখ্যক পুলিশ ওই বাড়িটি ঘিরে রেখেছে। স্থানীয় বাসিন্দাদের অনেকের বাসায় তল্লাশি চলছে বলেও জানা গেছে।

এ ঘটনায় হাসান (২০) নামে স্থানীয় এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে। গোলাগুলির সময় তিনি পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন বলে জানা গেছে।

হাসানের মাথায় ও পায়ে গুলি লাগে। তাকে পুলিশ প্রহরায় চিকিৎসা দেয়া হচ্ছে। ঢামেক ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূইয়া মাহবুব বলেন, রাত দেড়টার দিকে ৫ নম্বর সড়কের একটি বাড়ি থেকে `ইসলামের শত্রু নিপাত যাক, আল্লাহু আকবর নারায়ে তাকবির` বলে পুলিশের ওপর গুলি চালায়। পুলিশ বাড়িটি ঘিরে রেখেছে। সকালে অভিযান চালানো হবে।

এআর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।