মাহীর রোমিও ভার্সেস জুলিয়েট আসছে (ভিডিও)


প্রকাশিত: ০১:৩৩ পিএম, ১০ জানুয়ারি ২০১৫

শেষ পর্যন্ত মাহী-অংকুশ জুটির বড় পর্দায় আসা নিশ্চিত হয়ে গেল। বৃহস্পতিবার এই জুটি অভিনীত `রোমিও ভার্সেস জুলিয়েট` ছবিটিকে বিনা কর্তনে ছাড় দিয়েছে সেন্সর বোর্ড। মো. আজিজ ও অশোক পতি পরিচালিত কলকাতার সঙ্গে যৌথ আয়োজনে নির্মিত এই ছবিটি মুক্তি পাবে ২৩ জানুয়ারি।

মিষ্টি প্রেমের অন্যরকম গল্পে নির্মিত হয়েছে এই ছবিটি। এটি একই সঙ্গে ভারত ও বাংলাদেশে মুক্তি পেতে পারে বলে জানায় এর স্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। বাংলাদেশে ছবিটি মুক্তি পাবে `রোমিও বনাম জুলিয়েট` শিরোনামে।

ভালোবাসা আর কৌতুক অ্যাকশনে দর্শক মন ভরে উঠবে বলে আশা করেন নির্মাতা আজিজ। দুই বাংলার চলচ্চিত্রের ভিতকে আরও মজবুত করতে এবার যৌথ প্রযোজনার নির্মাণকে বেছে নিলেন মো. আজিজ। ইতিমধ্যে ছবিটির গান নেটে ছাড়া হয়েছে। এতে ভিন্ন আমেজ খুঁজে পেয়েছে দর্শক। সবার প্রত্যাশা, বছরের প্রথম মাসে বিনোদনে ভরপুর মজাদার একটি ছবি উপহার পেতে যাচ্ছে দর্শক।

এদিকে ছবিটির মুক্তি উপলক্ষে আগামী মঙ্গলবার ঢাকা আসছেন টলিউড নায়ক অংকুশ। ছবিটির প্রচারণায় অংশ নেবেন তিনি। এ নায়ক এর আগে গত বছর ঢাকা ও কলকাতার যৌথ প্রযোজনার `আমি শুধু চেয়েছি তোমায়` ছবিতে অভিনয় করেন। ছবিটি পরিচালনা করেছিলেন ঢাকার অনন্য মামুন এবং কলকাতার অশোক পতি। তখন প্রথমবারের মতো ঢাকা আসেন অংকুশ। তখন অংকুশ বলেছিলেন, ঢাকার ছবিতে নিয়মিত কাজ করতে চান তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।