তারেককে দেশে পাঠাতে ব্রিটিশ সরকারের কাছে আহ্বান


প্রকাশিত: ১২:৪৫ পিএম, ০৯ জানুয়ারি ২০১৫

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে দিতে ব্রিটিশ সরকারের কাছে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও চলমান রাজনৈতিক শীর্ষক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এ আলোচনা সভার আয়োজন করে।

তিনি তারেককে উদ্দেশ করে বলেন, সাহস থাকলে দেশের মাটিতে এসে কথা বলুন। দেশে রাজনীতি থাকলে রাজনৈতিক কর্মসূচিও থাকবে। কর্মসূচির নামে অরাজকতা, নাশকতা ও সন্ত্রাসী কার্যক্রম কোনো রাজনৈতিক দলের কাজ হতে পারে না।

সোবহান বলেন, একটি জঙ্গিগোষ্ঠি আমাদের দেশের স্থিতিশীলতাকে আবারো সহিংসতার দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। অনেকে বলেন শেখ হাসিনার সরকার অবৈধ সরকার, অবৈধ হলে বিশ্বের নেতৃবৃন্দ তাকে বৈধ হিসেবে স্বীকৃতি দিতেন না।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ভারপ্রাপ্ত সভাপতি ও চিত্রনায়ক ফারুকের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের মুখপাত্র হাবিবুর রহমান হাবিব, ছাত্রলীগের সাবেক সহসভাপতি বাবু সুজিত রায় প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।