ঈদে ৭ ছবি চূড়ান্ত


প্রকাশিত: ০৪:৪০ এএম, ২৪ জুলাই ২০১৪

ঈদের জন্য চূড়ান্ত হয়েছে ৭টি ছবি। এগুলো হচ্ছে আই ডোন্ট কেয়ার, হিরো দ্য সুপারস্টার, হানিমুন, মোস্ট ওয়েলকাম টু, প্রিয়া তুমি সুখি হও, হেডমাস্টার এবং মুক্তি। সবক’টি ছবিই ঈদে মুক্তির জন্য চূড়ান্ত প্রস্তুতি গ্রহণ করেছে। মোহাম্মদ হোসেন প্রযোজিত ও পরিচালিত ‘আই ডোন্ট কেয়ার’ ছবিটি নির্মিত হয়েছে গ্রামীণ চলচ্চিত্রের ব্যানারে। আবদুর রহমান প্রযোজিত ‘আই ডোন্ট কেয়ার’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি, ববি, নিপুণ, আদি, নূতন, কাবিলা, ইলিয়াস কোবরা, শানু শিবা, ডন প্রমুখ। বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’ নির্মিত হয়েছে নায়ক শাকিব খানের প্রযোজনায়। তার নিজস্ব প্রযোজনা সংস্থা এসকে মুভিজের ব্যানারে নির্মিত ‘হিরো দ্য সুপারস্টার’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, ববি, শানু শিবা, মিশা সওদাগর ও মেগাস্টার উজ্জল। সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘হানিমুন’ ছবিটি নির্মিত হয়েছে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বাপ্পি, মাহিয়া মাহি, সৈয়দ হাসান ইমাম, আহমেদ শরীফ, ডিজে সোহেল প্রমুখ। এমএ জলিল অনন্ত প্রযোজিত ও পরিচালিত ‘মোস্ট ওয়েলকাম টু’ নির্মিত হয়েছে মনসুন

ফিল্মসের ব্যানারে। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অনন্ত, বর্ষা, চম্পা, দিতি, নিনো ও সোহেল রানা। এই চার ছবির বাইরে বাকি ৩টি ছবি মুক্তি পাচ্ছে একই প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্মের। গীতালী হাসান পরিচালিত ‘প্রিয়া তুমি সুখি হও’ নির্মিত হয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের বহুল পঠিত উপন্যাস ‘অতৃপ্ত কামনা’ অবলম্বনে। এ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ ঘটতে চলেছে নাট্যকার ও নাট্যনির্মাতা গীতালী হাসানের। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহেল রানা, সুচরিতা, ফেরদৌস, সাবিলা সাবি, শামস সুমন, শহীদুল আলম সাচ্চু প্রমুখ।

দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘হেডমাস্টার’ নির্মিত হয়েছে সরকারি অনুদানে। মুক্তি পাচ্ছে ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে। ‘হেডমাস্টার’ ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন আলমগীর। তার সঙ্গে রয়েছেন সুবর্ণা মুস্তাফা, বন্যা মির্জা, কায়েস আরজু ও নবাগতা বীথি। পিএ কাজল পরিচালিত ‘মুক্তি’ নির্মিত হয়েছে সরকারি অনুদানে। মুক্তি পাচ্ছে ইমপ্রেসের ব্যানারে। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহেল রানা, দিতি, স্বচ্ছ সহ অনেকেই। ‘প্রিয়া তুমি সুখি হও’, ‘হেডমাস্টার’ ও ‘মুক্তি’ ছবি তিনটি প্রেক্ষাগৃহের পাশাপাশি ঈদ অনুষ্ঠানমালায় ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে চ্যানেল আইতে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।