ক্যান্সার প্রতিরোধে ফেব্রুয়ারিতে মিলনমেলা


প্রকাশিত: ০৯:১২ এএম, ০৯ জানুয়ারি ২০১৫

মরণব্যাধি ক্যান্সার থেকে বেঁচে যাওয়া রোগী, তাদের আত্মীয়-স্বজন, ক্যান্সার চিকিৎসক এবং ক্যান্সার সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনকে নিয়ে আগামী ফেব্রুয়ারিতে ঢাকায় মিলনমেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

‘ক্যান্সার সারভাইভার্স মিলন মেলা ২০১৫’ শীর্ষক মেলাটি শুরু হবে ২৭ ফেব্রুয়ারি। উত্তরার আরপি সিটিতে (অ্যাভেনিউ-২, সেক্টর-১৫, উত্তরা মডেল টাউন, ঢাকা) এ মেলার আয়োজন করা হবে।

মিলন মেলার আয়োজক হিসেবে রয়েছে- অপরাজিতা সোসাইটি এগেইনস্ট ক্যান্সার, ক্যান্সার রোগী ও স্বজন-সমাজ এবং দিগন্ত মেমোরিয়াল ক্যান্সার ফাউন্ডেশন।

ক্যান্সারের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধি ও নিজস্ব পদ্ধতিতে ক্যান্সার প্রতিরোধের কৌশল সর্বসাধারণের মধ্যে পৌঁছে দেয়াই মেলার মূল উদ্দেশ্য।

খ্যাতিমান ক্যান্সার বিশেষজ্ঞ চিকিৎসকরা এই মিলন মেলায় বিভিন্ন দিক-নির্দেশনা দেবেন। ক্যান্সার থেকে বেঁচে যাওয়া রোগীরা তাদের স্মৃতিচারণ করবেন।

মিলন মেলাকে সফল করার জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতির দায়িত্বে রয়েছেন আরপি কনস্ট্রাকশন (প্রা:) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদ আহমেদ ভূইয়া।

বিস্তারিত তথ্য এবং রেজিস্টেশনের জন্য আগ্রহী ব্যক্তি ও সংগঠনকে ৭ ফেব্রুয়ারির মধ্যে নিচের ঠিকানায় যোগাযোগ করতে বলা হয়েছে। দিনব্যাপী এই মিলন মেলার রেজিস্ট্রেশন ফ্রি ধরা হয়েছে ২শ টাকা।

ঠিকানা: ফরিদ আহমেদ ভূঁইয়া (সভাপতি), খোরশেদ আলম চৌধুরী (সদস্য-সচিব) মিলন মেলা উদযাপন কমিটি- ২০১৫, আহমেদ কমপ্লেক্স, ৮৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, ফার্মগেইট, ঢাকা- ১২১৫।
মোবাইল: ০১৭১১-৫২০৫৪০ (সভাপতি), ০১৭১১-৭০৫৪৬৭ (সদস্য সচিব) ।
ই-মেইল: [email protected]

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।