লক্ষ্মীপুরের এএসপিকে ফোনে হুমকি দিলেন লাদেন


প্রকাশিত: ০১:১৭ পিএম, ০৮ জানুয়ারি ২০১৫

লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার (এএসপি, সার্কেল) মো. নাসিম মিয়াকে মোবাইল ফোনে হুমকি দিয়েছে পুলিশের তালিকাভুক্ত আসামি ও সন্ত্রাসী মাসুম বিল্লাহ ওরফে লাদেন মাসুম।

এএসপির ব্যবহৃত সরকারি মোবাইল নম্বরে বুধবার রাতে এ হুমকি দেওয়া হয় বলে তিনি জানান।

মো. নাসিম মিয়া জানান, রাতে হঠাৎ অজ্ঞাত একটি মোবাইল নম্বর থেকে তার কাছে ফোন আসে। ফোনের অপর প্রান্ত থেকে নিজেকে লাদেন মাসুম ওরফে মাসুম বিল্লাহ পরিচয় দিয়ে পুলিশকে বাড়াবাড়ি না করার পরামর্শ দেন। নচেৎ বাড়াবাড়ি করলে পরিনাম ভালো হবে না বলে হুমকি দিয়ে লাইনটি কেটে দেন।

তিনি আরও জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে সদর উপজেলার বশিকপুর বাজারে একটি স্বর্ণের দোকানে ডাকাতি করে সশস্র দুর্বৃত্তরা। পুলিশের ধারণা, তালিকাভুক্ত সন্ত্রাসী ও হত্যাসহ একাধিক মামলার আসামি মাসুম বিল্লাহ ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত। খবর পেয়েই তার (এএসপি সার্কেল নাসিমের) নেতৃত্বে পুলিশ ওই এলাকায় যায়। এবং ডাকাত-পুলিশ গুলিবিনিময়ে জড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে পুলিশ। এরপর সেখান থেকে বাসায় ফিরে আসার পর এবং বুধবার রাতে তাকে ফোন করে হুমকি দেওয়া হয়।

তিনি জানান, সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামের বাসিন্দা ও বিএনপি সমর্থক মাসুম বিল্লাহ একজন শীর্ষ সন্ত্রাসী। কয়েক মাস আগে বিপুল পরিমাণ অস্ত্রসস্ত্র নিয়ে কয়েকজন সহযোগীসহ পুলিশের হাতে ধরা পড়ে মাসুম বিল্লাহ। কারাগার থেকে সম্প্রতি জামিনে বের হয়ে মাসুম পুনরায় বশিকপুর ও আশপাশ এলাকায় সস্ত্রাসী, চাঁদাবাজি, মাদক ব্যবসা, অপহরণ, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলাসহ ১০টির অধিক মামলা রয়েছে। তাকে নিয়ন্ত্রণ এবং পুলিশ প্রতিনিয়তই তাকে তাড়া করতে থাকায় এ হুমকি প্রদান করেন বলে সার্কেল নাসিম মিয়ার দাবি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।