দ.আফ্রিকার চূড়ান্ত দল ঘোষণা


প্রকাশিত: ০৬:২৫ এএম, ০৮ জানুয়ারি ২০১৫

আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে দক্ষিন আফ্রিকা। ইনজুরি সমস্যা থাকা সত্বেও দলে রাখা হয়েছে উইকেটকিপার ব্যাটসম্যান ডি কক ও অলরাউন্ডার জেপি ডুমিনিকে।

অ্যাঙ্কেলের সমস্যায় ভোগা ডি কক আসরের প্রথম দুই ম্যাচ খেলতে পারবেন না। তার বদলে প্রথম দুই ম্যাচে উইকেটের পেছনে দাড়াবেন অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। আর দলের উদ্ধোধনী ব্যাটসম্যান হিসেবে হাসিম আমলার সঙ্গে থাকতে পারেন রিলে রোসো অথবা ফারহান বেহারদিন।

এদিকে দলের বিশ্বকাপ স্কোয়াডে রাখা হয়নি বাঁহাতি ফাস্ট বোলার সোতসোবে আর অলরাউন্ডার হিসেবে দলে ঢুকা রায়ান ম্যাকল্রানকে। তবে অলরাউন্ডার হিসেবে দলে রাখা হয়েছে কাইল অ্যাবোট ও ওয়েন পারনেলকে।

বিশ্বকাপের পুল ‘বি’তে থাকা প্রোটিয়ারা খেলবে পাকিস্তান, জিম্বাবুয়ে, ভারত, আয়ারল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও আরব আমিরাতের বিপক্ষে। আর ১৪ ফেব্রুয়ারি বিশ্বকাপের উদ্ধোধনী হওয়ার পরের দিন হ্যামিল্টনের সেডন পার্কে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নামবে আফ্রিকা।

দ.আফ্রিকা স্কোয়াড: এবি ডি ভিলিয়ার্স(অধিনায়ক), হাসিম আমলা, কাইল অ্যাবোট, ফারহান বেহারদিন, কুইন্টন ডি কক, জেপি ডুমিনি, ফাফ ডু প্লেসিস, ইমরান তাহির, ডেভিড মিলার, মরনে মরকেল, ওয়েন পারনেল, অ্যারন পাহাঙ্গিসো, ভারনন ফিলেন্ডার, রিলে রোসো ও ডেল স্টেইন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।