রেডিসনসহ অভিজাত হোটেলগুলোর নিরাপত্তা জোরদার


প্রকাশিত: ১১:০৮ এএম, ১১ জুলাই ২০১৬

বনানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলসহ রাজধানীর গুলশান-বনানী এলাকার বেশ কয়েকটি হোটেলের নিরাপত্তা জোরদার করা হয়েছে। এরই অংশ হিসেবে সোমবার দুপুরে রেডিসনের মূল গেট বন্ধ রাখতে দেখা গেছে।
 
সম্প্রতি গুলশানের আর্টিসান রেস্তোরাঁয় জঙ্গি হামলার পর বিদেশিদের নিরাপত্তায় এই পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ।

Lakeshore
 
রেডিসনের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্য আবদুল খালেক জাগো নিউজকে বলেন, ঘণ্টাখানেক আগ থেকে আমাদের সমস্ত সার্ভিস বন্ধ করে দেয়া হয়েছে।
 
এ বিষয়ে জানতে চাইলে রেডিসন কর্তৃপক্ষ জানায়, নিরাপত্তার স্বার্থে হোটেলের গেট থেকে রেডিসনের নিজস্ব গাড়ি দিয়ে গেস্টদের ভেতরে নিয়ে আসা হচ্ছে।

Lakeshore
 
এদিকে রুম সার্ভিস ছাড়া সোমবার দুপুর থেকে গুলশানের লেকশোর হোটেলে সব ধরনের সার্ভিস বন্ধ করে দেয়া হয়েছে। হোটেলের বাইরে এ সংক্রান্ত একটি নোটিশ টাঙিয়েছে লেকশোর কর্তৃপক্ষ। কর্তৃপক্ষ জানায়, বন্ধ হওয়া সার্ভিসগুলোর মধ্যে রয়েছে রেস্টুরেন্ট ও হলবুকিং।
 
লেকশোর নিরাপত্তা কর্মকর্তা সেলিম জানান, গুলশানের অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য প্রতিদিন সন্ধ্যার পর থেকে কয়েকটি সার্ভিস বন্ধ ছিল। তবে আজ থেকে সব ধরনের সার্ভিস বন্ধ।
 
এআর/আরএম/এসএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।