নিরপরাধদের জিম্মি করে হত্যা গর্হিত অপরাধ : স্পিকার


প্রকাশিত: ০১:৪৪ পিএম, ০৩ জুলাই ২০১৬

রাজধানীর গুলশানে শুক্রবার দিবাগত রাতে হলি আর্টিসান বেকারি রেস্তোরাঁয় সন্ত্রাসী হামলায় দেশি-বিদেশি নাগরিক হত্যার ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপারসন ড. শিরীন শারমিন চৌধুরী।

নিরপরাধ নাগরিকদের জিম্মি করে এভাবে হত্যা করাকে গর্হিত অপরাধ হিসেবে উল্লেখ করেন তিনি।

শোকবার্তায় স্পিকার বলেন, এ ধরনের হত্যা ধর্ম ও মানবতার অবমাননা। এ ঘটনায় আমি গভীরভাবে মর্মাহত এবং উদ্বিগ্ন। আমি এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। যারা এ কাপুরুষিত ঘটনার সঙ্গে জড়িত, তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার অনুরোধ জানাচ্ছি। স্পিকার নিহতদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সন্ত্রাসী হামলায় দেশি-বিদেশি নাগরিক নিহতের ঘটনায় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এবং চিফ হুইপ আ স ম ফিরোজ গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।    

এইচএস/একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।