জীবিত উদ্ধারকৃতরা এখনো ডিবি হেফাজতে


প্রকাশিত: ০৮:০০ এএম, ০৩ জুলাই ২০১৬

গুলশান-২ এর ৭৯ নম্বর রোডের হলি আর্টিসান রেস্টুরেন্টে অভিযান চালিয়ে সন্ত্রাসীদের হাত থেকে জীবিত উদ্ধার করা জিম্মিদের জিজ্ঞাসাবাদ করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার রাতে তাদের ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু হলেও রোববার দুপুর ১টা পর্যন্ত তারদের ডিবি হেফাজতেই রাখা হয়।

এতে স্বজনদের মধ্যে অস্থিরতা বিরাজ করছে। তবে দুপুর ১টার পর উদ্ধারকৃতদের কয়েকজনকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানা গেছে।

সূত্র জানায়, জিজ্ঞাসাবাদের জন্য ১৬ জনকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। তাদের মধ্যে জীবিত উদ্ধার হওয়া ভুক্তভোগী ১৩ জন, হলি আর্টিসান রেস্টুরেন্টের দুই স্টাফ ও হামলাকারী সন্দেহে আটক একজন রয়েছেন।

হাসনাত করিমসহ আরো তিন ভুক্তভোগীর পরিবার এ বিষয়টি নিশ্চিত করেছে। তারা জাগো নিউজকে জানান, শনিবার রাতে জিজ্ঞাসাবাদের জন্য উদ্ধারকৃতদের ডিবি কার্যালয়ের ভেতরে নিয়ে যাওয়া হয়েছে। ভেতরে নিয়ে যাওয়ার পর পরিবারের সঙ্গে তাদের যোগাযোগও করানো হয়েছে।

তবে সারারাত পার হওয়ার পর সকাল পেরিয়ে দুপুর গড়ালেও তাদের ডিবি হেফাজতে রাখায় অস্থিরতা বিরাজ করছে স্বজনদের মধ্যে। স্বজনরা ভুক্তভোগীদের বাসায় নিয়ে যাওয়ার জন্য ডিবি অফিসের বাইরে উদ্বেগের সঙ্গে প্রতীক্ষা করছেন।

এআর/এমইউএইচ/বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।