ষড়যন্ত্রকারীদের চক্রান্ত প্রতিহত করব : প্রধানমন্ত্রী


প্রকাশিত: ০২:০০ পিএম, ০২ জুলাই ২০১৬

দেশের শান্তিপ্রিয় মানুষ ষড়যন্ত্রকারীদের কৌশল বাস্তবায়িত হতে দেবে না। দেশবাসীকে সঙ্গে নিয়ে যে কোন মূল্যে ষড়যন্ত্রকারীদের চক্রান্ত প্রতিহত করা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে দেয়া এক ভাষণে এ কথা বলেন তিনি।   
 
প্রধানমন্ত্রী বলেন, দেশ যখন একটি আত্ম-মর্যাদাশীল এবং আত্ম-নির্ভরশীল হিসেবে বিশ্বের বুকে প্রতিষ্ঠিত হতে যাচ্ছে তখন দেশি-বিদেশি চক্র এ অগ্রযাত্রাকে বানচালের অপচেষ্টায় লিপ্ত হয়েছে। তারা অস্ত্রের মুখে সাধারণ মানুষকে জিম্মি করে দেশকে একটি অকার্যকর রাষ্ট্র হিসেবে পরিচিত করাতে চায়।
 
তিনি বলেন, গণতান্ত্রিক পথে মানুষের মন জয় করতে ব্যর্থ হয়ে এরা সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। কোমলমতি কিশোরদের ধর্মের নামে বিভ্রান্ত করে বিপথে ঠেলে দিচ্ছে। তাদের হাতে অস্ত্র তুলে দিয়ে মানুষ হত্যা করছে।

প্রধানমন্ত্রী বলেন, দেশের শান্তিপ্রিয় মানুষ ষড়যন্ত্রকারীদের কৌশল বাস্তবায়িত হতে দেবে না। দেশবাসীকে সঙ্গে নিয়ে যে কোন মূল্যে আমরা ষড়যন্ত্রকারীদের চক্রান্ত প্রতিহত করব।


এইউএ/এএইচ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।