বিআরটিসি’র অগ্রিম টিকিট বিক্রি শুরু ২৬ জুন


প্রকাশিত: ১১:৫১ এএম, ২০ জুন ২০১৬

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের সেবায় এবারও থাকছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) ঈদ স্পেশাল সার্ভিস। ঈদ সেবার মান নিয়ে প্রশ্ন থাকলেও আগামী রোববার (২৬ জুন) থেকে বিআরটিসি’র টিকিট বিক্রি শুরু হবে।

সোমবার বিকেলে বিআরটিসি কর্তৃপক্ষ বৈঠক শেষে এ সিদ্ধান্তের কথা জানিয়েছে। ইতোমধ্যে সড়ক পথে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। রেলপথেও ২২ জুন থেকে শুরু হবে।
 
এ ব্যাপারে বিআরটিসি চেয়ারম্যান মো. মিজানুর রহমান (অতিরিক্ত সচিব) জাগো নিউজকে বলেন, দেশের অধিকাংশ রুটেই আমাদের বিআরটিসি’র ঈদ স্পেশাল সার্ভিস থাকছে। সাড়ে ৪০০ বাস এজন্য প্রস্তুত করা হচ্ছে।

তিনি বলেন, রুট অনুযায়ী টিকিট প্রতি দাম এখনো নির্ধারণ করা হয়নি। প্রত্যেকটি ডিপো থেকে অগ্রিম টিকিট বিক্রি হবে। সেখান থেকে যাত্রীরা টিকিট সংগ্রহ করতে পারবেন। সেখান থেকেই দাম নির্ধারণ হবে। টিকিটের দামে গত ঈদের তুলনায় হেরফের হবে না।
 
ঢাকার যেসব বিআরটিসি ডিপো থেকে টিকেট পাওয়া যাবে
মতিঝিল, জোয়ার সাহারা, কল্যাণপুর, মিরপুর দ্বিতল, মোহাম্মদপুর, উথলী (গাবতলী), গাজীপুর ও নারায়ণগঞ্জ বাস ডিপো। অগ্রিম টিকেট বিক্রি শুরু হলে সংশ্লিষ্ট ডিপোগুলোতে সরাসরি কিংবা বিকাশের মাধ্যমে টাকা দিয়ে টিকেট কেনার সুযোগ এবার থাকছে।

জেইউ/জেএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।