রমজানে চট্টগ্রাম-ঢাকা রুটে রিজেন্ট এয়ারের বিশেষ ছাড়


প্রকাশিত: ০২:১০ পিএম, ১৫ জুন ২০১৬

রমজান উপলক্ষে চট্টগ্রাম-ঢাকা রুটে  বিশেষ ছাড়ে বিমান ভ্রমণের সুযোগ দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। এ ছাড়ের ফলে মাত্র দুই হাজার ৭০০ টাকায় চট্টগ্রাম-ঢাকা রুটে ভ্রমণের সুযোগ পাবেন যাত্রীরা। এ ভাড়া দেশের সব বিমান সংস্থার তুলনায় সর্বনিম্ন।

রিজেন্ট এয়ারের চিফ অপারেটিং অফিসার আশীস রায় চৌধুরী জানান, ঈদে ভ্রমণকে সুন্দর ও স্বার্থক করতে ভাড়া একেবারে কমিয়ে বিশেষ অফার দেয়া হয়েছে। ভবিষ্যতে বিভিন্ন উৎসবে এ ধারা অব্যাহত থাকবে।

রিজেন্ট এয়ার জানিয়েছে, চট্টগ্রাম-ঢাকা রুটে রিজেন্ট এয়ার বোয়িং ৭৩৭-৭০০, বোয়িং ৭৩৭-৮০০ ও ড্যাশ বিমান দিয়ে সপ্তাহে ৩৭টি ফ্লাইট পরিচালনা করে। সব ফ্লাইটেই এ বিশেষ অফার ১৪ জুন থেকে ২ জুলাই পর্যন্ত প্রযোজ্য।

এদিকে, রমজান উপলক্ষে চট্টগ্রাম-ঢাকা রুটে ইউএস বাংলার সর্বনিম্ন ভাড়া রাখা হচ্ছে তিন হাজার ২০০ টাকা (একমুখী)। আর ঢাকা-কক্সবাজার রুটে ভাড়া তিন হাজার ৯৯৯ টাকা (একমুখী)। রমজান উপলক্ষে চট্টগ্রাম-ঢাকা রুটে নভোএয়ারের সর্বনিম্ন ভাড়া তিন হাজার ২০০ টাকা, যা ২১ জুন থেকে প্রযোজ্য। আর ঢাকা-কক্সবাজার ভাড়া চার হাজার ৫০০ টাকা।

অপরদিকে, রমজান উপলক্ষে বাংলাদেশ বিমানের চট্টগ্রাম-ঢাকা রুটের ভাড়া তিন হাজার টাকা। ঢাকা-কক্সবাজার রুটের ভাড়া তিন হাজার ৫০০ টাকা, যা ১৩ থেকে ২৯ জুন পর্যন্ত প্রযোজ্য। সব ভাড়া বিবেচনায় নিলে রিজেন্টের ভাড়াই সর্বনিম্ন।

আরএম/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।