২০০ টাকা ফ্লেক্সি করলেই বিএনপির আন্দোলন ব্যর্থ


প্রকাশিত: ০৮:৫৮ এএম, ২২ জুলাই ২০১৪

বিএনপি নেতাকর্মীদের মোবাইলে ১৫০-২০০ টাকা ফ্লেক্সি করলেই তারা আর আন্দোলনে নামবেন না বলে মন্তব্য করেছেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ে মুক্তিযোদ্ধা জনতা লীগের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি যেসব নেতাকর্মীদের দিয়ে আন্দোলন করার কথা বলছে তাদের মোবাইলে ১৫০-২০০ টাকা ফ্লেক্সি করলেই তারা আর আন্দোলনে নামবেন না। ফলে তাদের আন্দোলনও ব্যর্থ হবে।

মায়া বলেন, ঈদের পরে যারা আন্দোলন করবে আমরাও তাদের দেখার জন্য বসে আছি। আমাদের নেতারা সবাই পরীক্ষিত। কে ঢাকার কোন এলাকায় নেতৃত্ব দেবে তা আগেই সেট করা রয়েছে। আমরা আজান দিয়ে আন্দোলন করিও না করবও না। যে কোনো সময় বাংলাদেশের সকল দলের সঙ্গে মোকাবেলা করার জন্য আমরা প্রস্তুত।

মায়া আরও বলেন, বিএনপির আন্দোলনের হুমকি শুনতে শুনতে আমাদের কান ঝালাপালা হয়ে গেছে। এবার সত্যিকারের আন্দোলন করলে স্বাগত জানাবো। উনারা যে ভাবে চায় সেভাবেই তাদের জবাব দেব।

সংগঠনের সভাপতি সিরাজুল ইসলাম পাটোয়ারীর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর আওামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম মিলন, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাড. আফজাল হোসেন প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।