সাঁড়াশি অভিযানে ঢাকায় গ্রেফতার ১৭৭


প্রকাশিত: ০৪:২৮ পিএম, ১০ জুন ২০১৬

শুক্রবার থেকে শুরু হওয়া পুলিশের সাঁড়াশি অভিযানে ঢাকা থেকে মোট ১৭৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। ডিএমপির মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সাম্প্রতিক পরিস্থিতি বিবেচনায় শুক্রবার থেকে পরবর্তী ৭ দিন জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযানের ঘোষণা দেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) এ কে এম শহীদুল হক।

অভিযানে সারাদেশ থেকে সহস্রাধিক তালিকাভুক্ত আসামিকে গ্রেফতার করার হলেও সংখ্যার বিষয়টি এখনো নিশ্চিত করে বলতে পারেনি পুলিশ হেড কোয়ার্টার্স।

বৃহস্পতিবার পুলিশ হেড কোয়ার্টার্সে এক সভায় চট্টগ্রামের এসপি বাবুল আক্তারের স্ত্রী হত্যাসহ বেশ কয়েকটি ঘটনার কারণে ৭ দিনের সাঁড়াশি অভিযানের সিদ্ধান্ত নেয়া হয়।

সিদ্ধান্ত হয় দেশব্যাপি জঙ্গিদের তালিকা হালনাগাদ করা, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের ওপর নজরদারি বাড়ানো, ওয়ার্ড কমিউনিটি পুলিশিংকে কার্যকর করা, আগন্তুক ও ভাড়াটিয়াদের ওপর নজরদারি এবং বিদেশিদের নিরাপত্তা দেয়ার।

এআর/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।