মিতু হত্যার সঠিক তদন্ত চায় আদালত


প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ০৯ জুন ২০১৬

পুলিশ কর্মকতা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলাকে স্পর্শকাতর উল্লেখ করে এর সুষ্ঠু ও সঠিক তদন্ত করতে তদন্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন আদালত। পাশাপাশি বাবুল আক্তারকে একজন সৎ ও সাহসী পুলিশ অফিসার হিসেবে আখ্যায়িত করেছেন চট্টগ্রাম মহানগর হাকিম মোহাম্মদ আব্দুল কাদের।

বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে এ হত্যাকাণ্ডে সম্পৃক্ত থাকার সন্দেহে আটক সাবেক ‘শিবির কর্মী’ আবু নছরের বিরুদ্ধে ডিবি পুলিশের ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানিকালে আদালত এসব কথা বলেন।

এসময় তদন্ত কর্মকর্তাকে উদ্দেশ্য করে আদালত বলেন, ‘বাবুল আক্তার বাংলাদেশের একজন সৎ ও সাহসী অফিসার। তাকে আমি ব্যক্তিগতভাবে চিনি। তার স্ত্রীর হত্যাকাণ্ডের এই মামলাটি অত্যন্ত স্পর্শকাতর।’

আদালত আরো বলেন, মামলায় এমন কাউকে গ্রেফতার করবেন না, যাতে করে মামলার গ্রহণযোগ্যতা ও মোটিভটি নষ্ট হয়ে যায়। সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে আসামি গ্রেফতার করে মামলাটি সর্তকতার সঙ্গে তদন্ত করবেন।

জীবন মুছা/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।