বাবুল আক্তারের স্ত্রী হত্যার ফুটেজ পুলিশের হাতে


প্রকাশিত: ০১:০৪ পিএম, ০৫ জুন ২০১৬

চট্টগ্রামে পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু (৩৫) হত্যার ঘটনার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ এ তথ্য জানিয়ে বলেন, ঘটনাস্থলের পাশের একটি ভবনের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে।

তিনি জানান, ফুটেজে দেখা গেছে মোটরসাইকেল আরোহী তিনজন মাহমুদাকে রাস্তায় ফেলে দিয়ে ছয়-সাতবার ছুরিকাঘাত করে, এরপর তার মাথার বাম পাশে একটি গুলি করা হয়, এরপর শরীরে আরো একটি গুলি করা হলেও সেটি মিস ফায়ার হয়েছে।

গুলি করে দুর্বৃত্তরা ওআর নিজাম রোড ধরে মেহেদীবাগের দিকে চলে যায়, ফুটেজ দেখে সাংবিাদিকদের জানান তিনি। পরিতোষ ঘোষ আরো জানান, তিন মোটরসাইকেল আরোহীর মধ্যে চালকের মাথায় হেলমেটে ছিল, অপর দুইজনের মুখ ছিল খোলা।

জঙ্গিবাদ বিরোধী অভিযানের কারনে বাবুল আক্তার টার্গেটে ছিলেন, তিনি ঢাকা চলে গেলেও তার ও পরিবারের জন্য নিরাপত্তার ব্যবস্থা করা হযেছিল, মাহমুদা বাসা থেকে বের হওয়ার সময় সোর্স বডিগার্ডকে সঙ্গে নেননি, জানান পরিতোষ ঘোষ।

এদিকে জঙ্গি দমনে প্রশংসা কুড়ানো পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারকে মনস্তাত্ত্বিকভাবে দুর্বল করতেই তার স্ত্রীকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। রোববার দুপুরে চট্টগ্রামে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

এরআগে, রোববার সকাল সাড়ে ৬টায় নগরীর পাচলাইশ থানাধীন জিইসি মোড় সংলগ্ন এলাকায় মোটরসাইকেল আরোহী তিন যুবক ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করে মাহমুদাকে।

বিএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।