জঙ্গিদের বিরুদ্ধে অভিযান বিভ্রান্ত করতেই এ হত্যাকাণ্ড


প্রকাশিত: ১১:৫৫ এএম, ০৫ জুন ২০১৬

জঙ্গিদের বিরুদ্ধে পুলিশের অব্যাহত অভিযান বিভ্রান্ত করতেই পরিকল্পিত হত্যাকাণ্ড চালানো হয়েছে। তবে আমরা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শিগগিরই আটক করতে সক্ষম হবো। এ হত্যাকাণ্ড দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ। এসব টার্গেট কিলিং একই সূত্রে সংগঠিত হচ্ছে।

রোববার বিকেলে নগরীর জিইসি মোড়ের ‘ইকুইটি সেঞ্চুরিয়ামে পুলিশ সুপার বাবুল আক্তারের বাসায় গিয়ে সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন।

তিনি বলেন, সবগুলো টার্গেট কিলিংয়ে জড়িতদের অনেককেই গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের বিরুদ্ধেও অভিযান অব্যাহত রয়েছে। জঙ্গিদের আতঙ্ক হয়ে দেখা দিয়েছিলেন এই পুলিশ কর্মকর্তা। সম্প্রতি তার কাজের মূল্যায়ন হিসেবে তিনি পদোন্নতিও পেয়েছেন। বাবুল আক্তার একজন পরিশ্রমী, সৎ ও মেধাবী পুলিশ অফিসার উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন তিনি।

মন্ত্রী বলেন, মনোবল ভেঙে দিতেই জঙ্গিরা এ হামলা চালিয়েছে। তাদের ধারণা পুলিশের কাউকে হত্যা করলেই জঙ্গিদের বিরুদ্ধে অভিযানে পুলিশের মনোবল ভেঙে যাবে। কিন্তু পুলিশের তো মনোবল ভাঙবে না। কারা এ ধরনের ঘটনা ঘটাচ্ছে, কারা জড়িত তদন্দ করে তাদের বের করা হবে।

গোয়েন্দারা এরই মধ্যে তদন্তে নেমে পড়েছেন জানিয়ে তিনি বলেন, বাংলাদেশের সব নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা কাজ করে যাচ্ছি। পুলিশ পরিবারের সদস্যদেরও অবশ্যই নিরাপত্তা দিতে হবে।

জীবন মুছা/বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।