এক মিনিটের কমান্ডো অভিযানে মাহমুদা খুন


প্রকাশিত: ১১:২৪ এএম, ০৫ জুন ২০১৬

পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে এক মিনিটের কমান্ডো অভিযানে হত্যা করা হয়েছে। মাহমুদার শরীরে ছুরিকাঘাতের আটটি চিহ্ন পাওয়া গেছে। হত্যাকাণ্ডে সন্দেহভাজন দুর্বৃত্বদের সময় ব্যয় হয় মাত্র ৪০ থেকে ৫০ সেকেন্ড।

পুলিশ জানায়, মোটরসাইকেলে থাকা তিন যুবকের মধ্যে একজন মাহমুদাকে প্রথমে ছুরিকাঘাত করে, আরেক গুলি করে চলে যায়।

ঘটনাস্থল থেকে সংগৃহীত সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে পুলিশ বিষয়টি নিশ্চিত হয়েছে বলে জানান চট্টগ্রাম নগর পুলিশের উপকমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ।

সন্ত্রাসীরা বাবুল আক্তারের স্ত্রীর শরীরে আটটি ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করতে খুব কাছ থেকে গুলি করে।

চমেক হাসপাতালের জরুরি বিভাগে এসব তথ্য জানান পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পরিদর্শক কবির হোসেন। তিনি বলেন, মোট ১০টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এর মধ্যে আটটি ছুরিকাঘাত। একটি মাটিতে পড়ে যাওয়ায় জখম। বাকিটি বুলেট বিদ্ধ হওয়ার।

খুনিরা পরিকল্পনা অনুযায়ী এ হত্যাকাণ্ড ঘটিয়েছে জানিয়ে কবির হোসেন বলেন, পেছন থেকে চারটি এবং সামনের দিক থেকে চারটি ছুরিকাঘাত করা হয়েছে।

পেছনের দিক থেকে মেরুদণ্ডের দুপাশে ‘এল শেফ’ বা ‘এল’ আকৃতির ছুরিকাঘাত করা হয়েছে। বাম হাতের উপরেও ছুরিকাঘাত করা হয়েছে।

তিনি বলেন, সবশেষে খুব কাছ থেকে সেভেন পয়েন্ট সিক্স ফাইভ এমএম পিস্তল দিয়ে গুলি করা হয়েছে। ঘটনাস্থল থেকে ইতোমধ্যে তিনটি অব্যবহৃত এবং একটি ব্যবহৃত কার্তুজ উদ্ধার করা হয়েছে।

এদিকে চট্টগ্রাম নগর পুলিশের উপ কমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ জানিয়েছেন, বিকেলে দামপাড়া পুলিশ লাইন মাঠে বাবুল আক্তারের স্ত্রীর নামাজে জানাজা শেষে ঝিনাইদহে বাবুল আক্তারের গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

জীবন মুছা/একে/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।