শিশু জিহাদ উদ্ধার (ভিডিও)


প্রকাশিত: ০৯:০৭ এএম, ২৭ ডিসেম্বর ২০১৪

অবশেষে শিশু জিহাদকে উদ্ধার করা হয়েছে। ২২ ঘণ্টা পর শাহজাহানপুরের রেলওয়ে কলোনির পরিত্যক্ত পাইপ থেকে তাকে উদ্ধার করা হয়েছে। তবে সে জীবিত না মৃত সে সম্পর্কে প্রাথমিকভাবে কোনো তথ্য নিশ্চিত করে জানা যায়নি।

শনিবার বিকেল ৩টার দিকে পাইপটি থেকে ক্যাচার দিয়ে জিহাদকে টেনে তোলে উদ্ধারকর্মীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। ফায়ার সার্ভিস আনুষ্ঠানিকভাবে উদ্ধার কাজ সমাপ্ত ঘোষণা করার পর শিশুটিকে উদ্ধার করে স্থানীয়রা।

ফায়ার সার্ভিসের মহাপরিচালক (ডিজি) বিগ্রেডিয়ার জেনারেল আলী আহমেদ খান সাংবাদিকদের জানান, ২৮০ ফুট গভীরে ক্যামেরা দিয়ে তল্লাশি চালানো হয়। সেখানে শক্ত স্তর থাকায় ক্যামেরা আর নামানো যায়নি বলে দাবি করে ফায়ার সার্ভিস এবং শিশুটির অস্তিত্ব না পাওয়ায় উদ্ধারকাজ স্থগিত করার সিদ্ধান্ত নেয় ফায়ার সার্ভিস।

এদিকে শিশু জিহাদ উদ্ধার হওয়ার পর বিক্ষুব্ধ একালাবাসী ভাংচুর চালায়।

শিশু জিহাদের পরিবার ওই পানির পাম্পের পাশে এ/৪০ নম্বরের বাড়ির দোতলায় সাবলেটে থাকেন। জিহাদরা তিন ভাইবোন। বড় মেয়ে স্বর্ণা (১৩), মেজো ছেলে ঈশান (৬) ও সবচেয়ে ছোট জিহাদ (৪)।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।