ব্লগার রাজিব হত্যায় সাদমানের জামিন স্থগিত বহাল


প্রকাশিত: ০৮:১৬ এএম, ২১ জুলাই ২০১৪

গণজাগরণ মঞ্চের কর্মী ও ব্লগার আহমেদ রাজীব হায়দার হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি সাদমান ইয়াসির মাহমুদের জামিন স্থগিত করে চেম্বার বিচারপতির দেওয়া আদেশ বহাল রেখেছে আপিল বিভাগ।

প্রধান বিচারপতির মো. মোজাম্মেল হোসেনের নেতৃত্বাধীন আপিল বেঞ্চ সোমবার এ আদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। অপরদিকে সাদমানের পক্ষে শুনানি করেন খন্দকার মাহবুব হোসেন।

আবেদনের শুনানি শেষে গত ১১ জুন আপিল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী তার জামিন স্থগিত করেন। একই সঙ্গে আগামী দুই সপ্তাহের মধ্যে বিচারিক আদালতে সাদমানকে আত্মসমর্পণ করতে আদেশ দিয়েছে আদালত।

এর আগে গত ১ জুন বিচারপতি নাঈমা হায়দার ও বিচারপতি জাফর আহমেদের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ তাকে ছয় মাসের অন্তবর্তীকালীন জামিন দিয়েছিল। প্রসঙ্গত, গত বছরের ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যার পর মিরপুরের পলাশনগর এলাকায় নিজ বাসার সামনে খুন হন রাজীব। দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।