অনলাইন ডাক্তার, সঙ্গে ‍ওষুধপত্র


প্রকাশিত: ১১:৪০ এএম, ২৬ জুন ২০১৪

উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে আমাদের জীবনযাপনও অনেকটা অনলাইন নির্ভর হয়ে উঠছে। অনলাইন শপগুলোই এক্ষেত্রে ভূমিকা পালন করছে। দৈনন্দিন জীবনের তরি-তরকারি থেকে শুরু করে গাড়ি, বাড়ি সবই এখন অনলাইনে কেনাকাটা করা যায়। এখন আপনি চাইলে অনলাইনের মাধ্যমে আপনার প্রয়োজনীয় ওষুধটিও ঘরে বসে পেতে পারেন। এমনই একটি স্বাস্থ্য বিষয়ক অনলাইন শপ হচ্ছে হেলথ প্রায়র২১ ডট কম (www.healthprior21.com)। এটি একটি স্বাস্থ্য বিষয়ক ওয়েবসাইট। এদের আলাদা একটি ই-স্টোর রয়েছে। যেখানে বিভিন্ন রকম ওষুধ, প্রসাধনীসহ স্বাস্থ্য বিষয়ক প্রায় সবকিছুই এখানে পাওয়া যায়।

  • সকল পণ্য ক্যাটাগরী ভিত্তিক সাজানো হয়েছে। যার ফলে খুব সহজেই কাঙ্ক্ষিত পণ্যটি খুঁজে পাওয়া যায়।
  • পণ্য অর্ডারের ক্ষেত্রে তেমন কোনো ঝামেলা নেই। কোনো প্রকার রেজিস্ট্রেশন এর প্রয়োজন হয় না। তবে চাইলে রেজিস্ট্রার গ্রাহক হওয়ার সুবিধা রয়েছে।
  • ক্যাশ অন ডেলিভারীর পাশাপাশি ভিসা, মাস্টার ও বি-ক্যাশ এর মাধ্যমে পণ্যের মূল্য পরিশোধের ব্যবস্থা রয়েছে।
  • ঢাকা সিটিতে ১ দিনের মধ্যে পণ্য ডেলিভারী দেওয়া হয়। এরজন্য পণ্যের মূল্য ছাড়াও ডেলিভারী চার্জ বাবদ ১০০ টাকা পরিশোধ করতে হয়।
  • ঢাকা সিটির বাইরে ৩ দিনের মধ্যে পণ্য ডেলিভারী দেওয়া হয়। এরজন্য পণ্যের মূল্য ছাড়াও ডেলিভারী চার্জ বাবদ ৩০০ টাকা পরিশোধ করতে হয়।

ডাক্তারী সেবা পাওয়ার সুবিধা
এই সাইটের মাধ্যমে আপনি আপনার স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন সমস্যার বিষয়ে সমাধান পেতে পারেন। এই সুবিধাটি সম্পূর্ণ ফ্রি-তে প্রদান করা হয়। এসকল প্রশ্নের উত্তর সাধারণত ৭২ ঘন্টার মধ্যে প্রদান করা হয়। এছাড়া নির্ধারিত ফি এর বিনিময়েও বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ গ্রহণের ব্যবস্থা রয়েছে। এক্ষেত্রে সর্বোচ্চ ৪৮ ঘন্টার মধ্যে বিশেষজ্ঞ সেবা প্রদান করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।