মেট্রোপলিটন প্রেসক্লাবের নার্সারি দখলের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:১৭ পিএম, ১৯ অক্টোবর ২০২৪

রাজধানীর উত্তরায় মেট্রোপলিটন প্রেসক্লাবের নার্সারি দখল ও চারাগাছ লুটপাটের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) দুপুরে আজমপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ কর্মসূচি করা হয়। এতে পেশাদার সাংবাদিকরা অংশ নেন।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, সরকার পতনের পর ২০ আগস্ট স্থানীয় সন্ত্রাসী ও দখলবাজরা নার্সারিটির চারাগাছ লুটপাট ও দখল করে নেয়। দখলবাজদের একজন বাংলাদেশ জাতীয় পার্টির (পার্থ) নেতা বলে নিজেকে পরিচয় দিলেও তার লোকদের অনেকেই বিএনপির পরিচয় দিয়ে যাচ্ছে। স্থানীয় বিএনপি নেতারাও এ অভিযোগ অস্বীকার করছেন। তারা থানায় অভিযোগ দিতে বলছেন।

তারা বলেন, গত ১ সেপ্টেম্বর এ ঘটনায় উত্তরা-পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়েছে। এরই প্রেক্ষিতে আমরা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দৃষ্টিগোচর করছি। দ্রুত দখলবাজদের বিরুদ্ধে যেন ব্যবস্থা নেওয়া হয়।

মেট্রোপলিটন প্রেস ক্লাবের সভাপতি এইচ আর হাবিব এবং সাধারণ সম্পাদক মিজান বিন নূরের নেতৃত্বে মানববন্ধনে পেশাদার সাংবাদিকরা অংশ নেন।

এএএইচ/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।