সাংবাদিক রুহুল আমিন গাজীর মৃত্যুতে জামায়াতের শোক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৭ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২৪

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি রুহুল আমিন গাজীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) এক বার্তায় জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন ও ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম এ শোক প্রকাশ করেন। শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তারা।

শোকবাণীতে নেতৃদ্বয় বলেন, মরহুম রুহুল আমিন গাজী ছিলেন গণমাধ্যম জগতের উজ্জল নক্ষত্র। তিনি সাংবাদিক নেতা হিসেবে বেশ কৃতিত্বের সাক্ষর রেখেছেন। তিনি সব গণতান্ত্রিক ও স্বৈরাচারবিরোধী আন্দোলনে অগ্রসৈনিকের ভূমিকা পালন করেন। ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারের জুলুম নির্যাতনের শিকার হয়ে তিনি দীর্ঘসময় কারাগারে ছিলেন। সর্বোপরি তিনি ছিলেন একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা। তার মৃত্যুতে আমরা একজন মেধাবী ও দেশপ্রেমিক গণমাধ্যমকর্মীকে হারালাম।

এএএম/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।