বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজীর অবস্থা সংকটাপন্ন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৪ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২৪

 

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি রুহুল আমিন গাজীর অবস্থা সংকটাপন্ন। তিনি বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত ১০টা নাগাদ ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সভাপতি মুরসালিন নোমানী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গাজী ভাইয়ের অবস্থা খুবই সংকটাপন্ন বর্তমানে আইসিইউতে আছেন। বিদেশে নেওয়ার পরিকল্পনা হয়েছিল কিন্তু প্লেনে ভ্রমণের মতো শারীরিক অবস্থা উনার নেই। সবাই দোয়া করবেন যাতে গাজী ভাই দ্রুত সুস্থ হয়ে আমাদের মধ্যে ফিরে আসেন।

আওয়ামী সরকারের আমলে দীর্ঘ কারাবাসে তৈরি হয় নানা শারীরিক জটিলতা। ব্যাক পেইন, উচ্চ ডায়াবেটিস, লবণ ঘাটতি (ইলেক্ট্রোলাইট) সমস্যাসহ নানা রোগে ভুগছিলেন। জানা গেছে, রুহুল আমিন গাজীকে থাইল্যান্ডে চিকিৎসা নিতে যাওয়ার পরিকল্পনা থাকলেও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নেওয়া সম্ভব হয়নি।

এমওএস/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।