মুচলেকা দিয়ে ছাড় পেলেন সাংবাদিক ইমদাদুলের ওপর হামলাকারীরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ২২ আগস্ট ২০২৪

আইসিটি বিটের জ্যেষ্ঠ সাংবাদিক ইমদাদুল হকের ওপর অতর্কিত হামলার ঘটনায় লিখিত মুচলেকা দিয়ে ক্ষমা চেয়েছেন হাইটেক পার্কের কর্মচারীরা। একই সঙ্গে বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) দেওয়া তিন দফা দাবি প্রতিপালনের আশ্বাস দিয়েছেন বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক।

ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে লিখিত জবানবন্দিতে কর্মচারীরা বলেন, ‘১৫ আগস্ট বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের প্রধান কার্যালয়ে সংঘটিত অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত ও অনুতপ্ত। ভবিষ্যতে এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনার বিষয়ে আমরা সচেতন থাকবো। ভবিষ্যতে আইসিটি তথা বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করবো।’

লিখিত জবানবন্দিতে স্বাক্ষর করেন ১২ জন কর্মচারী। তারা হলেন- মো. মোশারেফ হোসেন, কাজী নজরুল ইসলাম, মো. শফিকুল ইসলাম, মনির হোসেন, মো. সেলিম মাহমুদ, মো. ফাহীদি খাল, মো. মাইদুল ইসলাম, রাজির শেখ, শর্মীলি খাতুন, টিটন, আনোয়ার হোসেন ও ওবায়দুল হক রিপন।

আরও পড়ুন

জানা গেছে, গত ১৫ আগস্ট দুপুরে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি খাতে কর্মরত গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) নির্বাহী সদস্য ও নিউজ পোর্টাল ডিজিবাংলার নির্বাহী সম্পাদক এস এম ইমদাদুল হকের ওপর অতর্কিত হামলা করা হয়। তিনি পেশাগত দায়িত্ব পালন করতে আগারগাঁও আইসিটি টাওয়ারে যান। দায়িত্ব পালনকালে হাই-টেক পার্ক কর্তৃপক্ষের হিসাবরক্ষক মোশাররেফ হোসেন পারভেজ ও কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম অফিস সহকারী সেলিম মাহমুদ তার ওপর অতর্কিত হামলা চালায়।

এরপর বিআইজেএফ’র পক্ষ থেকে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালকের কাছে তিন দাবি বাস্তবায়নের দাবি জানিয়ে লিখিত অভিযোগ দেওয়া হয়।

এএএইচ/এমকেআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।