বন্যা নিয়ে বিদ্রুপ

ভারতীয় চ্যানেলের ওয়েবসাইট হ্যাক করলো বাংলাদেশি হ্যাকাররা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৬ এএম, ২২ আগস্ট ২০২৪
ছবি: সংগৃহীত

বাংলাদেশের সাম্প্রতিক বন্যা পরিস্থিতি নিয়ে বিদ্রুপাত্মক মন্তব্য করায় ভারতীয় গণমাধ্যম চ্যানেল জি মিডিয়ার ওয়েবসাইট হ্যাক করেছেন বাংলাদেশি হ্যাকাররা।

বুধবার (২১ আগস্ট) সন্ধ্যার পর থেকে জি মিডিয়ার ওয়েবসাইটে ঢুকলে ওয়েবসাইটটি বন্ধ দেখাচ্ছে ও সেখানে লেখা রয়েছে ‘সিস্টেম অ্যাডমিন বিডি’ কর্তৃক ওয়েবসাইটটি হ্যাক করা হয়েছে।

ওয়েবসাইটে আরও লেখা দেখাচ্ছে, বাংলাদেশের পরিস্থিতি নিয়ে মজা করার জন্য এই সাইটটি হ্যাক করা হয়েছে। আরও নোংরা করলে নিউজ চ্যানেল দখল করে ধ্বংস করব।

বুধবার (২১ আগস্ট) সন্ধায় জি২৪-এর একটি সংবাদ শিরোনাম সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। শিরোনামে সংবাদমাধ্যমটি লেখে, ভারত ছাড়ল জল! হাবুডুবু খেতে খেতে বাংলাদেশের কাতর আর্জি...

প্রকাশের পর থেকেই সংবাদ শিরোনামটি নিয়ে ব্যাপক ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন বাংলাদেশি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। সংবাদটিকে নিয়ে ভারতের তীব্র সমালোচনাও করতে দেখা যায় অনেককে। বেশিরভাগ মানুষ এটিকে ভারতের অবন্ধুসুলভ অশোভন আচরণ বলে ক্ষোভ প্রকাশ করেন।

এএএইচ/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।