কৃষি রিপোর্টারদের সংগঠন ‘বিএআরএফ’র নেতৃত্বে সবুজ-কাওসার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ১০ জুলাই ২০২৪
কৃষি রিপোর্টারদের সংগঠন ‘বিএআরএফ’র নেতৃত্বে সবুজ-কাওসার

দৈনিক সময়ের আলোর বিশেষ প্রতিনিধি রফিকুল ইসলাম সবুজকে সভাপতি এবং দৈনিক নয়া দিগন্তের নিজস্ব প্রতিবেদক কাওসার আজমকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ অ্যাগ্রিকালচার রিপোর্টার্স ফোরামের (বিএআরএফ) নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্টুরেন্টে বিএআরএফ'র ১৫ সদস্য বিশিষ্টি কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। দৈনিক ইত্তেফাকের সিনিয়র রিপোর্টার মুন্না রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় সর্বসম্মতভাবে এই কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির সহসভাপতি চপল মাহমুদ (দৈনিক আমাদের সময়), যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস রহমান (এটিএন নিউজ), অর্থ সম্পাদক আয়নাল হোসেন (আজকের পত্রিকা), সাংগঠনিক সম্পাদক নাজমুল হুসাইন (জাগো নিউজ), দপ্তর সম্পাদক ফারুক আহমাদ আরিফ (প্রতিদিনের বাংলাদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক শাফিউল আল ইমরান (দৈনিক সংবাদ) এবং প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক শওকত আলী পলাশ (বিজনেস স্ট্যান্ডার্ড)।

নির্বাহী সদস্যরা হলেন- মুন্না রায়হান (দৈনিক ইত্তেফাক), জাহিদুর রহমান (দৈনিক সমকাল), হরলাল রায় সাগর (ভোরের কাগজ), ইউসুফ আরেফিন (দৈনিক কালবেলা), শাহ আলম নুর (খবরের কাগজ) ও ইয়াসিন রহমান (দৈনিক যুগান্তর)।

এনএইচ/এমআইএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।