দেশের উন্নয়নে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হতে হবে


প্রকাশিত: ১১:০৭ এএম, ১৮ এপ্রিল ২০১৬

দেশেকে এগিয়ে নেয়া ও উন্নয়নের স্বার্থে সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রধান তথ্য কর্মকর্তা এ কে এম শামীম চৌধুরী।

সোমবার দুপুরে রাজশাহী সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

প্রধান তথ্য কর্মকর্তা বলেন, সাংবাদিকদের দক্ষতা বৃদ্ধি ও আর্থ-সামাজিক উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে অস্বচ্ছল সাংবাদিকদের জন্য এককালীন অনুদান চালু করা করা হয়েছে। আগামীতে সাংবাদিকদের জন্য আলাদা বোর্ড গঠন করে একজন সেক্রেটারিকে দায়িত্বে বসিয়ে সব রকম সহযোগিতা করা হবে।

সভায় আরো উপস্থিত ছিলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি শাবান মাহমুদ, বৈশাখী টেলিভিশনের হেড অব নিউজ অশোক চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও রাজশাহী তথ্য অফিসের আয়োজনে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা তথ্য কর্মকর্তা বিধান চন্দ্র কর্মকার প্রমুখ।

মতবিনিময় সভায় সাংবাদিকরা তাদের পেশাগত কাজে তথ্য পাওয়ার ক্ষেত্রে প্রতিবন্ধকতা ও বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নে সরকারকে এগিয়ে আসার আহ্বান জানান সাংবাদিক নেতারা। সভায় রাজশাহীর ইলেট্রনিক ও প্রিন্ট মিডিয়ার শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

শাহরিয়ার অনতু/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।