দৈনিক বর্তমান বন্ধ ঘোষণা


প্রকাশিত: ০৭:২২ এএম, ০১ ডিসেম্বর ২০১৪

বিনা নোটিশে অনির্দিষ্টকালের জন্য দৈনিক বর্তমান বন্ধ ঘোষণা করা হয়েছে। হঠাৎ করে পত্রিকাটি বন্ধ ঘোষণা করায় বিপাকে পড়েছেন এতে কর্মরত সংবাদকর্মীরা।

পত্রিকাটি রোববার পর্যন্ত চালু ছিল। সরেজমিনে সোমবার সকালে বর্তমান অফিসে প্রবেশের আগেই লিফটের দরজার পাশে স্বাক্ষরবিহীন একটি কাগজে হাতে লেখা নোটিশ চোখে পড়ে। অফিস তালাবন্ধ। আর নোটিশে লেখা রয়েছে ‘দৈনিক বর্তমান পত্রিকা অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হইল। আদেশক্রমে কর্তৃপক্ষ।’

নাম প্রকাশ না করার শর্তে পত্রিকাটির এক সংবাদকর্মী বলেন, রাতের আধারে পত্রিকা বন্ধ করে মালিকপক্ষ ঠিক করেনি। আমাদের তিন মাসের বেতন বকেয়া আছে। আমরা সাংবাদিকরা সবার অধিকার নিয়ে কথা বলি, সংবাদ লিখি। অথচ আমাদের অধিকার নিয়ে কেউ সোচ্চার না। মনে হচ্ছে আমাদের কোনো অভিবাবক নেই।

পত্রিকার কয়েকজন সিনিয়র সাংবাদিক নাম প্রকাশ না করার শর্তে জানান, রোববার অফিস ত্যাগ করার আগে পত্রিকাটির ডেপুটি এডিটর দুলাল আহমদ চৌধুরী শারীরিক অসুস্থতার কথা বলে সকলের কাছ থেকে বিদায় নেন। এরপর সোমবার সকালেই পত্রিকাটি বন্ধ ঘোষণা করা হয়। তারা আরও জানান, দুলাল আহমেদ চৌধুরী রোববার রাতেই মালয়েশিয়া গেছেন। পত্রিকাটি বন্ধের প্রসঙ্গে কথা বলতে দুলাল আহমদ চৌধুরীর মুঠোফোনে যোগাযোগ করলে তা বন্ধ পাওয়া যায়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।