গাইবান্ধায় চালু হচ্ছে কমিউনিটি রেডিও


প্রকাশিত: ০১:৫৭ পিএম, ২৭ জানুয়ারি ২০১৬

খুব শিগগিরই উত্তরের জনপদ গাইবান্ধা থেকে সম্প্রচারে আসছে কমিউনিটি রেডিও সারাবেলা। রেডিওটির পরীক্ষামূলক সম্প্রচারের আগে বুধবার গাইবান্ধার আর্থসামাজিক উন্নয়নে কমিউনিটি রেডিও’র ভূমিকা শীর্ষক কর্মশালার আয়োজন করা হয়।

গাইবান্ধা থেকে সম্প্রচারের অপেক্ষায় কমিউনিটি রেডিও সারাবেলার আয়োজনে বুধবার এসকেএস ইন রাধাকৃষ্ণপুরে ওই কর্মশালা অনুষ্ঠিত হয়।

দিনভর অনুষ্ঠিত কর্মশালায় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের পাশাপাশি সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবিরসহ সরকারি বেসরকারি পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এসকেএস ফাউন্ডেশনের হেড অব প্রোগ্রাম রজব আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার সাবিহা আকতার লাকি, রিক্তু প্রসাদ, সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, অমিতাভ দাশ হিমুন, হেদায়েতুল ইসলাম বাবু, আতিকুর রহমান বাবু প্রমুখ।
 
আলোচকরা বলেন, উত্তরাঞ্চলের পিছিয়ে পড়া জনপদ গাইবান্ধার উন্নয়নে  কমিউনিটি রেডিও সারাবেলা অগ্রণী ভূমিকা পালন করবে। বক্তারা সাধারণ মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে বিষয়ভিত্তিক অনুষ্ঠান ও সংবাদ প্রচারের জন্য রেডিও সারাবেলার প্রতি আহ্বান জানান। রেডিওটির স্টেশন ম্যানেজার মাহফুজ ফারুক বলেন, সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ২৬ মার্চ আনুষ্ঠানিকভাবে রেডিও সারাবেলা যাত্রা শুরু করবে।

অমিত দাশ/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।