সাংবাদিক কিরণ সাহার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী সোমবার


প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ২৪ জানুয়ারি ২০১৬

দৈনিক যুগান্তরের যশোর ব্যুরো প্রধান কিরণ সাহার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আগামীকাল সোমবার (২৫ জানুয়ারি)। ২০১৪ সালের ২৫ জানুয়ারি যশোর অফিসে কর্তব্যরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

কিরণ সাহা ১৯৫৪ সালের ৫ জুলাই গোপালগঞ্জের মকসুদপুরে উপজেলার মহারাজপুরে জন্মগ্রহণ করেন। দীর্ঘদিন সাংবাদিকতার সঙ্গে জড়িত কিরণ সাহা ২০০০ সালে দৈনিক যুগান্তর যশোর ব্যুরো অফিসের প্রধান হিসেবে যোগদান করেন।

কিরণ সাহা যশোর সাংবাদিক ইউনিয়নের একজন প্রতিষ্ঠাতা সদস্য ও অবিভক্ত সাংবাদিক ইউনিয়নের নির্বাচিত সভাপতি ছিলেন। তিনি যশোর প্রেসক্লাবেও বেশ কয়েকবার সহ-সভাপতি ও কোষাধ্যক্ষ, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়া সাংস্কৃতিক সংগঠন উদীচী শিল্পী গোষ্ঠী, জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ, চাঁদেরহাট, পুনশ্চ যশোরসহ আরো কয়েকটি সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

কিরণ সাহার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার সকাল ১১টায় যশোর প্রেসক্লাব মিলনায়তনে স্মরণসভার আয়োজন করা হয়েছে। একই সঙ্গে শহরের পুরাতন কসবা আজিজ সিটির বাস ভবনে কিরণ সাহার আত্মার শান্তি কামনায় পরিবারের পক্ষ থেকে গীতা পাঠ ও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মিলন রহমান/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।