সংবিধান স্বীকৃত করতেই অনলাইন নীতিমালা : ইনু


প্রকাশিত: ০৮:৩৩ এএম, ০৩ জানুয়ারি ২০১৬

অনলাইন সংবাদ মাধ্যমের সাংবাদিকরা যাতে সংবিধান স্বীকৃত প্রতিষ্ঠানে কাজ করতে পারেন এ জন্যই অনলাইন নীতিমালা করা হচ্ছে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। রোববার দুপুরে দ্য রিপোর্ট টোয়েন্টিফোর ডটকমের দ্বিতীয় বর্ষপূর্তির উৎসবে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘অনলাইন পত্রিকা থাকার জন্যই এসেছে। সরকার অনলাইনকে স্বাগত জানায়। এর কার্যক্রম সূচারুভাবে সম্পন্ন করতে সরকার একটি নীতিমালা করে দেবে।’

অনলাইন সংবাদ মাধ্যমের সঙ্গে কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আপনারা চিন্তা করবেন না। অনলাইন নিউজ পত্রিকা চালু হয়েছে, চালু থাকবে।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনাইটেড মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান কাজী ফরিদউদ্দীন আহমেদ এফসিএ, কোম্পানি সচিব মুশফিকুর রহমান, উপদেষ্টা এ কে এম আশরাফুল হক, পরিচালক আহসান কবির, রেজাউল হক ও প্রাইম ফাইন্যান্স ক্যাপিটাল ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ড. মোশাররফ হোসেন এফসিএ।

এর আগে অনুষ্ঠানে আগত অতিথিদের শুভেচ্ছা জানান দ্য রিপোর্ট সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টু, নির্বাহী সম্পাদক আমিরুল ইসলাম নয়ন, বার্তা সম্পাদক আবু সুফিয়ান, সহকারী বার্তা সম্পাদক সোহেল রহমান, প্রধান প্রতিবেদক নূরুজ্জামান তামিম।

এমএম/এসকেডি/আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।